টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে ৪ অস্ত্র ব্যবসায়ি গ্রেফতার

চট্টগ্রাম, ১৪ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: চট্টগ্রামেরর হাটহাজারী ও নগরীর আকবর শাহ এলাকায় র‌্যবের পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়েছে। আজ সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলো,মনজুর আলম, সফিউল বাশার রনি, মোহাম্মদ সোহেল রানা, বাকী একজনের নাম পাওয়া যায়নি।

দুটি পৃথক অভিযানে উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে একটি বিদেশী রাইফেল ৫৬ রাউন্ড গুলি, একটি পিস্তল ৪ রাউন্ড গুলি ও ২ রাউণ্ড ম্যাগজিন।

সিনিয়র এসপি ও র‌্যাব ৭ এর সহকারী পরিচালক শাহেদা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, শনিবার সন্ধ্যায় হাটহাজারীর চৌধুরী হাট এলাকায় অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিদেশী রাইফেল ও ১ টি ম্যাগজিন ৫৬ রাউন্ড গুলি পাওয়া যায়।

এদিকে একাধিক সুত্রে জানাগেছে, অস্ত্র কেনার ফাঁদ পেতে র‌্যাব অস্ত্র ব্যবসায়ি সফিউল বাশার রনি, মোহাম্মদ সোহেল রানাকে গ্রেফতার করার পর সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কাউন্সিলর তৌফিক মুহাম্মদ আটক অস্ত্রগুলো নিজের দাবী করে দুই অস্ত্র বিক্রেতাকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তিনি (কাউন্সিলর) র‌্যাবের সদস্যদের সাথে বাকবিতন্ডতায় জড়ালে র‌্যাব তাকেও গ্রেফতারে হুমকি দেন। তখন তিনি কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তবে ঐ কাউন্সিলর দাবী করেন এসব অস্ত্র বৈধ। তিনি একটি লাইসেন্স দেখালেও সেটি মেয়াদোত্তীর্ণ বলে জানায়।

এদিকে সন্ধ্যায় নগরীর আকবর শাহ থানা এলাকায় অপর এক অভিযানে র‌্যাব একটি পিস্তল ৪ রাউণ্ড গুলি ও ২ রাউণ্ড ম্যাগজিনসহ ২ জনকে গ্রেঢতার করেছে। তাদের একজনের নাম মনজুর আলম বলে জানাগেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত