টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে নকল স্বর্ণ বিক্রির সময় প্রতারক চক্রের ৮ সদস্য আটক

চট্টগ্রাম, ১৪ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস)::  নগরীর বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া থেকে নকল স্বর্ণকে আসল স্বর্ণ বলে বিক্রির সময় প্রতারক চক্রের ৮ সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতার প্রতারক চক্রের সদস্যরা হলেন আছমা বেগম (৩০), রোকেয়া বেগম (২৮),  মো. বাদশা (২০),  মো. সোলেমান (৩২),  মো. নুর উদ্দিন (২৪),  মো. ইদ্রিস (৫১), মো. শহিদুল ইসলাম (২৮) ও  মো. হাসান (২৪)।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুর সোয়া তিনটার দিকে এদের গ্রেফতার করা হয়। এসময় পাঁচটি নকল স্বর্ণেরবার ও প্রতারণা কাজে ব্যবহৃত দুইটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।  আসামিরা নগরীর বায়েজিদ বোস্তামী ও চান্দগাঁও থানা এলাকায় ভাড়া বাসায় থাকতো।

মহানগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতারক চক্রের সদস্যরা নগরীর বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে নকল স্বর্ণকে আসল বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী রোডের বালুছড়া মিলের কোনা এলাকায় সিকদারের চা দোকানের সামনে বিশেষ অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি নকল স্বর্ণবার উদ্ধার করা হয় ও দুইটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মতামত