টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

চট্টগ্রাম, ১৩ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: জেলা শহরের বাহারছড়া এলাকায় দুর্বৃত্তের হামলায় মো. ফয়সাল নামে এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

তিনি জেলা ছাত্রলীগের সদস্য ও টেকপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মোবারক নামে এক যুবক বইল্যাপাড়াস্থ জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের বাসার সামনে চিৎকার করে পালিয়ে যায়। পরে ফয়সালসহ কয়েকজন বাহারছড়ায় মোবারকের খোঁজ নিতে যান। এ সময় তাজরমুল্লুক সড়কের সামনে মোবারকের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত ফয়সালকে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকেরা তাৎক্ষণিক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে।

জেলা ছাত্রলীগ সভাপতি ইশকিতয়াক আহমদ জয় জানান, মোবারক নামের ওই যুবক অহেতুক সকালে তার বাসার সামনে গিয়ে উচ্ছৃঙ্খল আচরণ করে পালিয়ে যায়। পরে ফয়সালসহ ছাত্রলীগের কয়েকজনকে পাঠিয়েছিলাম তার সম্পর্কে খোঁজ নেওয়ার জন্য। এ সময় অতর্কিত অবস্থায় মোবারকের ছোড়া গুলিতে ফয়সাল আহত হয়।

মোবারক নামের ওই যুবক ছাত্রলীগ করে না বলে দাবি করেন তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ফয়সাল নামের একজন আহত হয়েছে।

মতামত