টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে অপহৃত যুবক উদ্ধার; আটক ৪

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩  জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অভিযানে বুধবার গভীর রাতে সদর ইউনিয়নের হাতির খেদা এলাকা থেকে অপহৃত যুবককে উদ্ধার ও ৪ অপহরণকারীকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা গেছে, ব্যক্তিগত পরিচয়ের সূত্রে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার এখলাস মিয়া (৩০) ও মৌলভী বাজার জেলার রাজনগর এলাকার আনোয়ার হোসাইন (২৯) বেড়াতে আসেন রামগড়ের হাতির খেদায়। এখানে পূর্ব পরিকল্পনা মোতাবেক তাঁদের মারধর করে সঙ্গে থাকা ৪৪ হাজার টাকা ও দুইটি মোবাইল চিনিয়ে নেয় অপহরণকারীরা এবং ২ লক্ষটাকা মুক্তিপণ আদায়ের জন্য রাতে এখলাসকে ছেড়ে দেয়া হয়। ছাড়া পেয়ে এখলাস রামগড়ের মহামুনি বিজিবি ক্যাম্পকে জানালে বিজিবি বৃহস্পতিবার গভীর রাতে আটকৃত এলাকায় অভিযান চালিয়ে অপহৃত আনোয়ারকে উদ্ধার করে এবং ৪ অপহরণকারী হাতির খেদা এলাকার কালামিয়া, ওমর ফারুক, হাসান ও শহিদকে দেশীয় অস্ত্রসহ আটক করে বৃহস্পতিবার রামগড় থানায় সোপর্দ করে।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) মাইন উদ্দিন খান জানান, অপহরণ ও অস্ত্র আইনে আটক ৪ জনের বিরুদ্ধে দুইটি পৃথক মামলা দিয়ে খাগড়াছড়িস্থ জেল হাজতে পাঠানো হয়েছে।

মতামত