টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাসিমন ভবনে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ আহত ৭

চট্টগ্রাম, ১২  জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস):: নগর বিএনপি কার্যালয় নাসিমন ভবনে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের বর্ধিক সভাকে কেন্দ্র করে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংর্ঘষে অন্তত ৭ জন আহত হয়েছে।  এ সংর্ঘষে ব্যাপক ভাঙচুর চালায় দু’পক্ষ। এদের মধ্যে ইটের আঘাত এবং লাঠির আঘাতে টিপু ও ফোরকান ইকবাল নামে দুইজনের মাথা ফেটে যায়। গুরুতর আহত হয়েছে তসির মনির নামে একজন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে নবগঠিত উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আবছার জুয়েল এবং সাধারণ সম্পাদক মনিরুল আলম জনির উপস্থিতিতে নাসিমন ভবনের তৃতীয় তলায় উত্তরজেলা বিএনপির অফিসে সভা চলাকালে এ সংর্ঘষ ঘটনা ঘটে।পরে নীচে মাঠে এসে পুলিশের উপস্থিতিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, লাঠি দিয়ে পিটুনী এবং পাথর নিক্ষের করে দু’পক্ষ।

প্রায় ২৫ মিনিট দুপক্ষের মধ্যে সংর্ঘষ চলাকালে এবং উত্তর জেলা কার্যালয়ে ব্যাপক চেয়ার টেবিল ভাঙচুর, ভবনের ব্যাপক কাঁচ ভাঙচুর চালায়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, ছাত্রদলের ছেলেরা নিজেরা নিজেরা মারামারি করেছে শুনেছি। এটি তাদের নিজেদের অভ্যন্তরীণ বিষয় তাই আমাদের পুলিশ সেখানে হস্তক্ষেপ করেনি।

উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি বলেন, বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদের সমর্থিত বহিরাগত যুবকরা সভা চলাকালে হামলা চালালে ছাত্রদলের নেতাকর্মীরা তাদের প্রতিহিত করেছে। তিনি বলেন, আমি উপর থেকে নামার সময় সিড়িতে পড়ে সামান্য আহত হয়েছি।

মতামত