টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দক্ষতা ও নিষ্ঠার স্বীকৃতি পেলো সিএমপির ৬৯ কর্মকর্তা

চট্টগ্রাম, ১২  জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস)::  সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৬৯ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। গত ডিসেম্বরে চট্টগ্রাম মহানগরীর সার্বিক আইনশৃঙ্খলা, অপরাধ দমন, মামলা দায়ের ও নিষ্পত্তির বিষয়ে পর্যালোচনা করে ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বুধবার এই পুরস্কার প্রদান করেন সিএমপি কমিশনার ইকবাল বাহার।

সিএমপি কমিশনার ইকবাল বাহার কর্মনিষ্ঠার সঙ্গে দায়িত্বপালনকারী এ সব কর্মকর্তার হাতে পুরস্কার তুলে দেন বুধবার মাসিক অপরাধ সভায়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, উপপুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপপুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপপুলিশ কমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারীশ, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম. মোস্তাইন হোসেন, উপপুলিশ কমিশনার (ডিবি-উত্তর ও দক্ষিণ) পরিতোষ ঘোষ, উপপুলিশ কমিশনার (ডিবি-বন্দর ও পশ্চিম) মো. মারুফ হোসেন, উপপুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) সৈয়দ আবু সায়েম, উপপুলিশ কমিশনার (সিএসবি) মো. মোখলেছুর রহমান, উপপুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) শ্যামল কুমার নাথ প্রমুখ।

সম্মাননা ও পুরস্কৃত পুলিশ কর্মকর্তারা হলেন- উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারীশ, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) জাহাঙ্গীর আলম, বায়েজিদ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন, পুলিশ পরিদর্শক মহিউদ্দিন মাহমুদ, এসআই মৃনাল কান্তি মজুমদার, এসআই কায়সার হামিদ, এসআই আব্দুর রব, এএসআই রণেশ বড়ুয়া প্রমুখ।

সভায় পুলিশ কমিশনার গত ডিসেম্বরে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপির পুলিশ সদস্যসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিটকে ধন্যবাদ জানান। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবিসহ অন্যান্য সংস্থাকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত