টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

‘বাংলাদেশের ইতিহাসের প্রতিটি অধ্যায়ে রয়েছে ছাত্রলীগের প্রত্যক্ষ ভূমিকা’

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ০৪ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস)::  বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ফটিকছড়ি পৌরসভা ও ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা। আজ (বুধবার) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশাল আনন্দ র‌্যালী বের করে বাংলাদেশ আওয়ামী লীগের এ ছাত্র সংগঠনের নেতাকর্মীরা। র‌্যালীটি ফটিকছড়ি কলেজ গেইট হতে শুরু করে বিবিরহাট বাজার প্রদক্ষিণ শেষে বাস ষ্টেশনের মুক্তিযোদ্ধা চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী । প্রধান বক্তা ছিলেন আ.লীগ নেতা ও ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন। পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ এস এম আবু সোয়াইব এর সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ নেতা ও সুন্দরপুর ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ, পৌর আ.লীগ নেতা আবুল কাশেম মেম্বার, জসিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আলী ছিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাহেদুল আলম সাহেদ, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মাঈনুল করিম সওকী, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার সভাপতি এ কে আজাদ বাবুল, পৌর যুবলীগের সভাপতি গোলাপ মওলা গোলাপ।

বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা মো. আসিফ, পৌর ছাত্রলীগের সহ সভাপতি জাহেদ, কামরুল, সাজ্জাদুল আলম সাজ্জাদ ,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন তুহিন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুদ্দিন ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আফাজ উদ্দিন বাপ্পী, যুগ্ম সম্পাদক ডেবিট ইমরান, সাংগঠনিক সম্পাদক শাহী আরমান রিফাত প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ আজ হাটিহাটি পা পা করে ৬৯ বছরে পা দিয়েছে। বাংলা এবং বাঙ্গালীর ইতিহাসের যা কিছু মহান এবং গৌরবময় তার সবটুকুর সমান অংশীদার বাংলাদেশ ছাত্রলীগ। বাঙ্গালী জাতি তথা বাংলাদেশের ইতিহাসের প্রতিটি অধ্যায়ে রয়েছে ছাত্রলীগের প্রত্যক্ষ ভূমিকা।’

সমাবেশ শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন উপস্থিত নেতাকর্মীরা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত