টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের উৎসাহের পক্ষ থেকে পঞ্চগড় তেতুলিয়ায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

চট্টগ্রাম, ০৩ জানুয়ারি ২০১৭ (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের “উৎসাহ”সমাজসেবা ও রক্তদান সংগঠন দেশের সর্বোত্তরের হিমালয়কন্যা পঞ্চগড় তেঁতুলিয়ায় শীতার্ত জনগোষ্ঠীর ও আর্তপীড়িত জনসাধারনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে । ৩১ ডিসেম্বও শনিবার বেলায় ১১টায় উপজেলা অডিটোরিয়ামে রিপোর্টার্স ইউনিটি ও ড্রাগস ফ্রি বাংলাদেশ (ডিএফবি)’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন।

অনুষ্ঠানে রিপোর্টার্স ইউনিটি সভাপতি ও ড্রাগস ফ্রি বাংলাদেশের নির্বাহী পরিচালক আতিকুজ্জামান শাকিলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস কে দোয়েল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক লিওজেলা ৩১৫ বি৪ বাংলাদেশের সদ্য প্রাক্তন জেলা সভাপতি লিও মোহাম্মদ ওবায়দুর রহমান, উৎসাহ’র প্রতিষ্ঠাতা সভাপতি রায়হান আহম্মেদ রাহুল, ডাক দিয়ে যায়’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিদারুল আলম, কাজী মকসেদুর রহমান প্রমুখ।

এসময় নতুন-পুরাতন চার হাজার কাপড় ও কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়। সমাজসেবা ও রক্তদান সংগঠন “উৎসাহ’র” এ কার্যক্রমে প্রধান অতিথি রেজাউল করিম শাহিন উৎসাহ’ পরিবারকে বিশেষ কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যত এ কার্যক্রম পরিচালনা করে শীতার্ত আর্তপীড়িত জনগোষ্ঠীর পাশে থাকার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উৎসাহ’র তাসলিম হাসান হৃদয় (এনটিভি হা-শো), মুসলিম আলী, আদিবা, রফিক শিশির, নুরুল ইসলাম, সাহেদ, রাকিব,এরশাদ, আরমান, বিপ্লব, রাবেয়া আক্তার নিপা ও রুবিসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, রিপোর্টার্স ইউনিটি ও ড্রাগস্ ফ্রি বাংলাদেশের সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।- প্রেস বিজ্ঞপ্তি

মতামত