টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিএমপিতে পাঁচ এডিসি ও আট এসি পদে রদবদল

চট্টগ্রাম, ২৯ ডিসেম্বর, সিটিজি টাইমস::  চট্টগ্রাম মহানগর পুলিশে অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) পাঁচটি পদে ও সহকারী কমিশনারের (এসি) আটটি পদে বদবদল করা হয়েছে। বৃহস্পতিবার এসব আদেশ দিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) আনোয়ার হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, অতিরিক্ত উপকমিশনার (ট্রাফিক-পশ্চিম) পদ থেকে ছত্রধর ত্রিপুরাকে বদলি করা হয়েছে অতিরিক্ত উপকমিশনার (ডিবি-বন্দর) পদে। বন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার জয়নুল আবেদীনকে বদলি করা হয়েছে অতিরিক্ত উপকমিশনার (সরবরাহ) পদে।

সিটি এসবির অতিরিক্ত উপকমিশনার আরেফিন জুয়েলকে অতিরিক্ত উপকমিশনার (বন্দর) পদে বসানো হয়েছে। আর ডিবি (বন্দর) থেকে অতিরিক্ত উপকমিশনার নাজমুল হাসানকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয়েছে অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) পদে। এছাড়া অতিরিক্ত উপকমিশনার (সরবরাহ) পদ থেকে বদলি করে ট্রাফিক (পশ্চিম) পদে পদায়ন করা হয়েছে দীপক জ্যোতি খীসাকে।

এদিকে পাঁচলাইশ জোনের আলোচিত সহকারী কমিশনার জাহাঙ্গীর আলমকে বদলি করা হয়েছে কোতোয়ালী জোনের সহকারী কমিশনার হিসেবে।

সহকারী কমিশনার (ট্রাফিক-পশ্চিম) পদ থেকে সরিয়ে এএসএম মোবাশ্বের হোসাইনকে বসানো হয়েছে পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার পদে। সহকারী কমিশনার (এমটি) ফারুক আহমেদ চৌধুরীকে বসানো হয়েছে ডিবি (পশ্চিম) পদে। সহকারী কমিশনার (ডিবি-পশ্চিম) উত্তম কুমার চক্রবর্তীকে বসানো হয়েছে সহকারী কমিশনার (আরও) পদে।

বন্দর জোনের সহকারী কমিশনার জাহেদুল ইসলামকে সহকারী কমিশনার (পিওএম) পদে বসানো হয়েছে। সহকারী কমিশনার (আরও) রতন কুমার দাস গুপ্তকে বদলি করা হয়েছে সহকারী কমিশনার (এস্টেট অ্যান্ড বিল্ডিং) পদে।

সহকারী কমিশনার (সরবরাহ) কামরুল হাসানকে বন্দর জোনের সহকারী কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে। গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (আইসিটি ও পিআর) কাজল কান্তি চৌধুরীকে সহকারী কমিশনার (ডিবি-উত্তর) পদে বসানো হয়েছে।

মতামত