টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে আ.ম.ম দিলসাদ বিজয়ী

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৭ ডিসেম্বর, সিটিজি টাইমস:: চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন সীতাকুণ্ড এবং মিরসরাই আংশিক অংশে নির্বাচনে সদস্য পদে জয়লাভ করেছেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-সম্পাদক আ ম ম দিলশাদ।

আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলুকে ১০ ভোটের ব্যবধানে পরাজিত করে আ ম ম দিলশাদ। এতে তালা প্রতীকে মহিউদ্দিন বাবলু পেয়েছেন ৮৫ ভোট এবং হাতী প্রতীকে আ ম ম দিলশাদ পেয়েছেন ৯৫ ভোট।

জানা গেছে, বুধবার সকাল ৯টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে শুরু হয় সীতাকুণ্ড ও মিরসরাই আংশিক আসনের ভোট গ্রহন । পুলিশের কঠোর নিরাপত্তা বলয় এবং ভোটারদের উৎসবমুখর অংশগ্রহনে বিকাল ২টায় শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোট গ্রহন। এবার জেলা পরিষদ নির্বাচনে পৌরসভাসহ সীতাকুণ্ডে ৯টি ইউনিয়ন এবং মিরসরাইয়ের ৪টি ইউনিয়নের মেয়র,চেয়ারম্যান,কাউন্সিলর ও ইউপি সদস্যসহ মোট ভোটার ছিলেন ১৮৫জন। উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা জানান,“ কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভোটার সংখ্যা ১৮৫ হলেও প্রাপ্ত ভোটের সংখ্যা ১৮২। এতে তালা প্রতীকের মহিউদ্দিন বাবলু ৮৫ এবং হাতি প্রতীকের আ ম ম দিলশাদ ৯৫ ভোট পেলেও ক্রুটির কারনে দু’টি ভোট বাতিল করা হয়েছে বলে জানান তিনি।”

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত