টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আপোষ করে বিএমএ নির্বাচনে জয়: মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম, ২৬ ডিসেম্বর, সিটিজি টাইমস:: স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) একাংশের প্যানেল বিএনপি-জামায়াতের সঙ্গে আপোষ করে বিএমএ নির্বাচনে জয় পেয়েছে বলে মন্তব্য করে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি। যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করে তারা কখনও স্বাধীনতাবিরোধীদের সঙ্গে আপোষ করতে পারে না। বিএমএ নির্বাচনে চট্টগ্রামে যারা জয়ী হয়েছে তারা জামায়াত-বিএনপিকে নিয়ে নির্বাচন করেছে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে স্বাচিপের একাংশের উদ্যোগে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী এবং কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা মেডিকেলে অনিয়ম-দুর্নীতি করছে আমরা তাদের চিনি। তাদের বিরুদ্ধে মামলা করা হবে। আওয়ামী লীগের নাম ব্যবহার করে কারা স্বাধীনতাবিরোধীদের সঙ্গে আঁতাত করে স্বার্থ হাসিল করছে তাদের আমরা চিনি। তাদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করা হবে।

গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত বিএমএ নির্বাচনে স্বাচিপের দুটি প্যানেল মুজিব-ফয়সল পরিষদ এবং নাসির-মিনহাজ পরিষদ অংশ নেয়। নাসির-মিনহাজ পরিষদ ছিলেন এবিএম মহিউদ্দিন চৌধুরীর আর্শীবাদপুষ্ট। আর মুজিব-ফয়সল পরিষদকে সমর্থন দেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। নির্বাচনে মুজিব-ফয়সল পরিষদ জয়লাভ করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত