টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে শহীদ শরিফ ব্যারাক উদ্বোধন

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ২৫ ডিসেম্বর, সিটিজি টাইমস::জেলার রামগড় থানাধীন নাকাপা পুলিশ ক্যাম্পে গত বর্ষাকালে বজ্রপাতে নিহত পুলিশ কনেস্টবল শহীদ শরীফের নামকরণে নাকাপা পুলিশ ফাঁড়ীতে “শহীদ শরীফ ব্যারাক” নামে নব নির্মিত ব্যারাকের উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ২টায় খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোঃ মজিদ আলীর পিবিএম সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডি আই জি মোঃ শফিকুল ইসলাম বিপিএম। বিশেষ অতিথি ছিলেন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী নুরুল আলম, পুলিশিং কমিটির সম্পাদক আবদুল জলিল। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান শের আলী ভূইয়া, সাবেক ছাত্র নেতা শাহ আলমসহ প্রমুখ।

রামগড় সার্কেল সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান। এসময় শহীদ শরীফের মা-বাবাসহ পুলিশ ফাঁড়ীকে জমিদাতা উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে শহীদ শরীফ ব্যারাক উদ্বোধন ও নিহত শহীদ শরীফের আত্মার মাগফিরাত ও জমিদাতার ন্য দোয়া কামনা করা হয়।

উল্লেখ্য, রামগড় থানাধীন নাকাপায় ১৯৮৮ সালে পুলিশ ফাঁড়ী স্থাপিত হলেও ব্যারাকটি জর্জরিত ও সম্প্রসারনের প্রয়োজন দেখা দিলে চলতি বছরের ২৮ ফেব্রুয়ারী স্থানিয় বৃদ্ধ কৃষক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা এবং পুলিশের স্থায়ী আবাসনের লক্ষে নিবেদিত হয়ে অর্ধকোটি টাকা মূল্যের প্রায় ৩ একর জমি দান করেন। আর এ জমিতে আজ উদ্বোধন করা হলো বজ্্রপাতে নিহত শহীদ শরীফ ব্যারাকের।

মতামত