টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মুক্তিযুদ্ধের ১নং সেক্টরকে আলোকিত করতে যুব সমাজকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে: রামগড়ে পার্বত্য সচিব

করিম শাহ,
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ২৩ ডিসেম্বর, সিটিজি টাইমস:: ১৯৭১ সালে যুদ্ধকালীন সময়ে গেরিলা কৌশলে যুদ্ধ পরিচালনার জন্য গোটা বাংলাদেশকে ১১ টি সেক্টরে ভাগ করা হয়েছিল তার মধ্যে ১নং সেক্টরের আওতাধীন বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের অবস্থিত পার্বত্য অঞ্চলে রামগড় ছিল অত্যাধিক গুরুত্বপূর্ণ সেক্টর আর তাই রামগেড়র মান সু-উচ্ছে। এ রামগড়কে আরো আলোকিত করতে এই রামগড়ের যুব সমাজকেই অগ্রনী ভূমিকা পালন করতে হবে। পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে যুব উন্নয়ন মূলক সংগঠন খাগড়াছড়ির রামগড়ে ত্রিপুরা যুব কল্যাণ সমিতি’র নবর্নিমিত যুব প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব ও পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

২৩ ডিসেম্বর শুক্রবার দুপুর ১টায় ত্রিপুরা যুব কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি মহোদয়ের সহর্ধমিনী লেখক ও শিল্পী মিসেস্ অনামিকা ত্রিপুরা, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার, রামগড় উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া, এএসপি সার্কেল কাজী হুমায়ুন রশিদ, অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাবেক কেন্দ্রিয় সভাপতি সুরেশ মোহন ত্রিপুরাসহ প্রমুখ।

পপি রোয়াজার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক বিপ্লব ত্রিপুরা। এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের উর্দ্বতন কর্মকর্তা, সংগঠনের সদস্য, হেডম্যান র্কাবারী, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক, টিএসএফ, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সদস্যরা।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত