টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিএনপির বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছু নয়: হাছান মাহমুদ

চট্টগ্রাম, ২৩ ডিসেম্বর, সিটিজি টাইমস:: নাসিক নির্বাচন নিয়ে বিএনপির বক্তব্যকে পাগলের প্রলাব বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, নির্বাচন শুরু হওয়ার পর থেকে দুপুর পর্যন্ত বিএনপি বললো সুন্দর ও সুষ্ঠু হচ্ছে। বিকেলে আবার বললো ফলাফল দেখে বুঝবো। আর ফলাফলের পর বিএনপি প্রার্থী সাখাওয়াত ও বিএনপির বক্তব্য, নির্বাচনে সূক্ষ্ম কারচুপি হয়েছে। তাই বিএনপির এসব বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছু নয়।

তিনি বলেন, আসলে বিএনপি নির্বাচনে শেষ পর্যন্ত থেকে একটা ঝামেলা তৈরি করে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছিলো। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা ও জনগণ সে সুযোগ তাদেরকে দেয়নি।

বিএনপিকে অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন,প্র লাপ না বকে বাস্তবতাকে অনুধাবন করুন। আপনারা যে পেট্রোল বোমার রাজনীতিতে লিপ্ত হয়েছিলেন সেজন্য জনগণ আপনাদেরকে নির্বাচনে উপযুক্ত জবাব দিয়েছে, ভবিষ্যতেও জনগণ এর জবাব দেবে।

এ আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ঈমাম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়েত হোসেন স্বপন প্রমুখ।

মতামত