টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্পের উদ্বোধন

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ২২ ডিসেম্বর, সিটিজি টাইমস:: সারাদেশে ২০ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর একযোগে চলছে বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্প ২০১৬ এ ক্ষেত্রে খাগড়াছড়ির রামগড়ে দেখা গেছে এর ভিন্নতা। ২১ ডিসেম্বর বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্প উদ্বোধন করার কথা থাকলেও সংশ্লিষ্টরা না থাকায় বিলম্বে আজ ২২ ডিসেম্বর বৃহস্পতিবার শেষ দিকে এসে এ কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও রামগড় স্কাউটস এর প্রধান পৃষ্ঠপোষক শহিদুল ইসলাম ভূঁইয়া।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় ও বাংলাদেশ স্কাউটস এর যৌথ আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি আল-মামুন মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনা (ভূমি) তামান্না নাসরিন উর্মি, স্কাউটস উপজেলা কমিশনার মতিউর রহমান, অফিসার ইনচার্জ মাইন উদ্দিন, বিদ্যুৎ প্রকৌশলী মোস্তাফা কামালসহ প্রমুখ। স্কাউটস রামগড় উপজেলা সম্পাদক মোঃ ইউনুছ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারী-বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক ও স্কাউটস দলেন সদস্যরা।

এদিকে ২০ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর চার দিনব্যাপি বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহর শেষ দিকে উদ্বোধন এবং বিলম্বে অনুষ্ঠান শুরু হওয়াতে উপস্থিত অনেকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। এ ব্যাপারে স্কাউটস ক্যাম্পের কমিশনার মতিউর রহমান জানান, সভাপতি ও অতিথির অন্যত্র কাজ থাকায় নির্ধারিত সময়ে ক্যাম্পটি উদ্বোধন করা যায়নি এবং সভাপতি যথাসময়ে অন্য একটি অনুষ্ঠানে থাকায় অনুষ্ঠান শুরুতে বিলম্ব হয়েছে। অনুষ্ঠানে শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

মতামত