টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিএমএ নির্বাাচন: চট্টগ্রামে চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহন

অাল-অামিন সিকদার

চট্টগ্রাম, ২২ ডিসেম্বর, সিটিজি টাইমস:: বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহন। প্রায় ৪৪০০ ভোটারের ভোট গ্রহনের পক্রিয়া চলছে চট্টগ্রামের ডা.খাস্তগীর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে।অাজ বিকাল ৫টা নাগাদ চলবে এ ভোটগ্রহন।

নির্বাচনে অাজম নাছিরের সমর্থনে লড়ছে মুজিব-ফয়সাল পরিষদ। অপরদিকে নগর অাওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সমর্থনে লড়ছে নাছির-মিনহাজ পরিষদ।

নগর অাওয়ামীলীগের প্রধান দুই নেতার এই নির্বাচনে সংশ্লিষ্ট থাকার কারনে ভোট কেন্দ্রে জোড় নিরাপত্তা প্রধান করে শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ও র্যাব।

শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চললেও সিটিজি টাইমসকে সাময়িক কিছু ত্রুটি ও গলোযোগের অভিযোগ করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা.শফিউল অাজম। তিনি জানায়, সকাল থেকে এ পর্যন্ত দুবার সহিংসতা ও জোর পূর্বক ভোট দেওয়ার চেষ্টা করে চট্টগ্রাম মেডিকেল কলেজের কিছু শিক্ষামূলক কর্মরত চিকিৎসকরা। তবে প্রশাসনের বাধায় তারা সফল হতে পারে নি।

অভিযোগটি সম্পর্কে অাজকের নির্বাচন কমিশনের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ডা.অালাউদ্দিন ভোট গ্রহণ শেষে সাংবাদিকদের সাথে খোলাসা করে অালোচনা করবেন বলে জানায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত