টক অব দ্য চট্টগ্রাম
Ad2

প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি: আত্মসমর্পণের পর বাকি ২ আসামি কারাগারে

চট্টগ্রাম, ২২ ডিসেম্বর, সিটিজি টাইমস:: প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে ত্রুটির ঘটনায় আত্মসমর্পণ করা বাংলাদেশ এয়ারলাইনসের প্রকৌশল বিভাগের কর্মকর্তা মোহাম্মদ রোকনুজ্জামান ও টেকনিশিয়ান সিদ্দিকুর রহমাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার ওই দুই আসামি ঢাকার মুখ্য মহানগর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী জামিনের আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে একই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) অপর ৭ জনকে গত রাতে রাজধানী থেকে আটক করেছে।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, এ মামলায় আমরা সাতজনকে গ্রেপ্তার করেছি। তারা কাউন্টার টেরোরিজম ইউনিটের হেফাজতে আছেন। পরে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

গত মঙ্গলবার এ ঘটনায় ঢাকা বিমানবন্দর থানায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রকৌশল বিভাগের তিন কর্মকর্তাসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন বাংলাদেশ বিমানের পরিচালক (ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট) এমএম আসাদুজ্জামান। এতে আসামিদের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, অবহেলা ও ‘অন্তর্ঘাতমূলক কার্যক্রম’-এর অভিযোগ আনা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত