টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যাকান্ড

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ২১ ডিসেম্বর, সিটিজি টাইমস : চট্টগ্রামের মিরসরাইয়ে মোহাম্মদ মাসুক (১৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকালে জোারগঞ্জ থানা পুলিশ উপজেলার করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর এলাকা লিচুতলা থেকে জোরারগঞ্জ থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে পূর্ব অলিনগর গ্রামের সাহাব উদ্দিন প্রকাশ সাব মিয়ার পুত্র।

নিহতের পিতা সাহাব উদ্দিন জানান, বুধবার সকালে মাসুক বাড়ি থেকে লিচু তলায় জামশেদের পোল্ট্রি ফার্মে কাজ করতে আসে। দুপুরে পোল্ট্রি ফার্মের মালিক জামশেদ তার বাড়িতে ফোন করে জানায় মাসুক আত্মহত্যা করেছে। পরে তিনি গিয়ে ছেলে ঝুলন্ত লাশ দেখতে পান। তিনি দাবী করেছেন তার ছেলেকে জামশেদ হত্যা করে ঝুলিয়ে রেখেছে। বর্তমানে জামশেদ পলাতক রয়েছে।

করেরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শফি মেম্বার বলেন, মাটি থেকে মাত্র ২ ফুট উপরে ছেলের পা ঝুলছিলো। দেখে আত্মহত্যা বলে মনে হচ্ছেনা। মাসুক ছেলেটি অত্যান্ত ন¤্র-ভদ্র স্বভাবের ছিলো।

জোরারগঞ্জ থানার সিনিয়র উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরন করেছি। তদন্ত রিপোর্ট পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত