টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরীর অদম্য সন্তানদের সম্মাননা জানাবে রবি

চট্টগ্রাম, ২১ ডিসেম্বর, সিটিজি টাইমস : দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড বন্দরনগরীর অদম্য কৃতি সন্তানদের সম্মাননা জানাবে। চট্টগ্রামবাসীর সাথে রবির উষ্ণ বন্ধনকে উদযাপন করতেই নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে আগামী শুক্রবার ২৩ ডিসেম্বর এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

চট্টগ্রামের খ্যাতিমান ব্যবসায়ী, পেশাজীবি, খোলোয়াড়, সঙ্গীতজ্ঞ, শিক্ষাবিদ, শিল্পী, নারী উন্নয়ন কর্মী, সাংবাদিক এবং সাহিত্যিকদের মধ্য থেকে নির্বাচিত বিশিষ্টজনদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ সম্মাননা জানানো হবে। নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ জমকালো এ আয়োজনে উপস্থিত থাকবেন।

বিকাল ৪ টায় শুরু হয়ে রাত ১২ টা পর্যন্ত চলমান অনুষ্ঠানে সম্মাননা জানানোর পর্ব থাকবে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে খ্যাতনামা ব্যান্ডদল নগর বাউল জেমস, অর্থহীন, নেমেসিস, মাইলস, চিরকুট, শূণ্য এবং জনপ্রিয় শিল্পী কনা, এলিটা ও বাপ্পা মজুমদার।

চট্টগ্রামের অসাধারণ কৃতি সন্তানেরা তরুণ প্রজন্মের জন্য নিশ্চিতভাবেই অনুকরণীয়। তাই তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করতে এই সম্মাননা অনুষ্ঠানে তাদের অংশগ্রহণের সুযোগ থাকবে। এ জন্য রবি ও এয়ারটেল গ্রাহকরা ১৯৯ টাকা রিচার্জ করে অথবা ফোনে রবি বা এয়ারটেল ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।

মতামত