টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পারিবারিক কলহের জেরে গৃহবধূর অাত্মহত্যা

অাল-অামিন সিকদার,নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম, ২০ ডিসেম্বর, সিটিজি টাইমস :  চট্টগ্রামের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে লাভলী খানম (২৪) নামে এক গৃহবধূ অাত্মহত্যা করেছে।

লাভলী বরগুনা জেলার, সদর থানার,৭ নং ঢালুয়া ইউনিয়নের, হোড়া বিশ্বাস বাড়ির কামরুজ্জমান বাপ্পীর স্ত্রী। বর্তমানে নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় নূর টাওয়ার ভানটির ৫ম তলার একটি ভাড়া ঘরে থাকতেন।

সোমবার ( ১৯ ডিসেম্বর) রাত ৩ টার দিকে ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত লাভলী খানমের ছোট বোন হীরা খানাম জানায়, অামার বোনের বিয়ে হয় অাজ প্রায় ২ বছর। তারা ভালোবেসে পরিবারের মত না নিয়েই বিয়ে করলেও এখন দুই পরিবার থেকেই সম্পর্কটা মেনে নেয়।
অামার বোন অামাকে প্রায় বলত তাদের সংসারে প্রতিনিয়ত ঝগড়া বিবাদ লেগে থাকত। অার অামি নিশ্চিত এসব কারনেই অামার বোন অাত্মহত্যা করেছে।

তবে প্রতিবেশীরা তার বোনের দেওয়া ঝগড়ার অভিযোগ সম্পর্কে জানায়, অামরা কখনোই তাদের মধ্যে ঝগড়া হতে দেখিনি। তবে কি করনে এমনটা ঘটল এ সম্পর্কে কিছুই জানিনা।

এব্যাপারে ঘটনাটির তদন্ত কর্মকর্তা এস অাই গোলাম নেওয়াজ সিটিজি টাইমসকে জানায়, রাত অাড়াইটা নাগাদ বন্দরটিলা এলাকা থেকে থানায় একটি আত্মহত্যার ঘটনার খবর আসলে পুলিশ ঘটনাস্থানে গিয়ে লাশ উদ্ধারকরে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মতামত