টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় সাজাপ্রাপ্ত আসামীসহ তিন জন গ্রেপ্তার: ইয়াবা উদ্ধার

শহীদুল ইসলাম বাবর
বিশেষ প্রতিনিধি

চট্টগ্রাম,১৮ ডিসেম্বর, সিটিজি টাইমস : দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী ও সাজাপ্রাপ্ত আসামী মিলিয়ে মোট তিনজনকে গ্রেপ্তার করেছে। গত ১৮ ডিসেম্বর উপজেলার বাজালিয়া, গারাঙ্গিয়া ও কালিয়াইশ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো কালিয়াইশ ইউনিয়নের রসুলাবাদ গ্রামের মৃত মোহাম্মদ ফজল আহমদ চৌধুরীর পুত্র মিনারুল ইসলাম চৌধুরী(৩৮) উত্তর কালিয়াইশ এলাকার মৃত ওসমান গনির পুত্র সাজাপ্রাপ্ত আসামী মোহাম্মদ ছগির আহমদ (৩৬)। ও সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গীয়া এলাকার আবু বক্করের পুত্র মোহাম্মদ আলমগির (৩৪)। এদের মধ্যে একাধিক মামলার আসামী মিনার চৌধুরীর কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ রফিকুল হোসেন। পুলিশ জানায়, থানার এস আই এসআই প্রিয়লাল ঘোষ, এসআই জাকির হোসেন, এসআই হাবিবুর রহমান চৌধুরী, এএসআই নেয়ামত উল্যাহ, এএসআই মিজানুর রহমান, এএসআই সোলায়মান মিয়া ও সঙ্গীয় ফোর্স নিয়ে গত ১৭ ডিসেম্বর ও ১৮ ডিসেম্বর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপরোক্ত আসামীদের গ্রেপ্তার করে।

ধৃত মিনার চৌধুরীর বিরুদ্ধে সাতকানিয়া থানার মামলা নং-১৪, তারিখ- ১৭/১২/২০১৬ইং ধারা- ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিলের ৯(ক) রুজু করে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত