টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সই জালকারী ‘প্রতারক’ আটক

চট্টগ্রাম, ১৮ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সই জাল করে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতার পরিচয়ে পরিচয়পত্র তৈরিকারী সাইফুল আলম চৌধুরী টিটোকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

দুপুরে চট্টগ্রাম শহর থেকে তাকে ধরে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায় বাহিনীটি।

ভুয়া পরিচয়পত্র তৈরি করা সাইফুল আলম চৌধুরী টিটোকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের (বন্দর) উপকমিশনার মো. মারুফ হোসেন বলেন, ‘তাকে (টিটো) জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। সে এই ধরনের কাজের বাইরে আরও অন্য কিছু করেছে কি না, তা জানার জন্যই তাকে ধরা হয়েছে।‘তার বিরুদ্ধে এখনও কোনো মামলা হয়নি। মামলা দায়েরের পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

পরিচয়পত্রে টিটো নিজেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দাবি করেছেন। এতে তার নিজের, মায়ের ও বাবার নাম আছে। আছে চট্টগ্রামের আগ্রাবাদে একটি বাড়ির ঠিকানাও। এতে বলা হয়েছে, কেবল আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের জন্য এই পরিচয়পত্রটি তৈরি।

এই পরিচয়পত্রের নিচে বাম পাশে দলীয় সভাপতি শেখ হাসিনা এবং ডান পাশে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের সই আছে।

তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা জানান, সাইফুল আলম চৌধুরী নামে তাদের কোনো সংগঠনিক সম্পাদক নেই। আবার তাদের নেতাদের কোনো পরিচয়পত্র নেই। প্রতারণা করতেই এই পরিচয়পত্র তৈরি করা হয়েছে বলে ধারণা করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

মতামত