টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে অগ্নিকাণ্ডে স্বামী-স্ত্রীর মৃত্যু

চট্টগ্রাম, ১৮ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): নগরীর বাকলিয়া এলাকায় আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। রোববার ভোর রাতে নগরীর বাকলিয়া শাহজী পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ এবং ফায়ার সার্ভিস এ ঘটনা নিশ্চিত করেছে। নিহতরা হলেন, মো. সৈয়দ আহমদ (৩৫) রীণা আক্তার (২৮)। আগুনে ৩ জনের মালিকানাধীন ৪টি বসতঘর পুড়ে গেছে।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো, জসিম উদ্দিন  জানান, ভোর রাত পৌনে ৪টার দিকে পূর্ব বাকলিয়া ওয়ার্ডে অগ্নিকা-ের খবর পেয়ে আমাদের কালুরঘাট এবং লামার বাজার ষ্টেশন থেকে দুটি ইউনিটের ৪টি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। প্রায় এক ঘন্টা চেষ্টার পর পৌনে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৪টি বসত ঘর পুড়ে যায়। এবং সৈয়দ আহমদ (৩৪) ও তার স্ত্রী রিনা আক্তার ঘুমন্তবস্থায় অগ্নিদ্বগ্ধ হয়ে আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিস।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, বাকলিয়ায় অগ্নিকান্ডে আহত দুজনকে হাসপাতালে আনার পর সৈয়দ আহমদ একজন মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত নারীর মৃত্যু হয়। তারা দুজন স্বামী স্ত্রী বলে জানাগেছে।

লামার বাজার ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানাগেছে, রবিবার ভোর রাতে পূর্ব বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ৩ মালিকের ৪টি বসতঘর পুড়ে অন্তত ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ১০ লাখ টাকার সম্পদ উদ্ধার করেছে।

ঘটনার পর দুপুরে ফায়ার সার্ভিসের এডিএম মোমিনুর রশীদ ও উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলের পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্থ এবং নিহত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

এডিএম মোমিনুর রশীদ জানান, নিহতদের পরিবারকে সরকারের পক্ষ থেকে যথা সম্ভব সহযোগিতা করা হবে।

মতামত