টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় চা দোকানীকে জবাই করে হত্যা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া থেকে 

চট্টগ্রাম, ১৬ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের সামনে নুরুল ইসলাম (৭০) নামে এক চা দোকানীকে জবাই করে হত্যা করেছে তার দোকানের কর্মচারী।

শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোররাতে এই ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম শিলক ইউনিয়নের পাকিয়ার টিলা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র। হত্যাকারী কর্মচারীকে বিগত ৩দিন আগে চট্টগ্রাম শহরের বটতলী স্টেশন এলাকা থেকে চাকুরীর দিয়ে তার চা দোকানে এনেছিল বলে জানায় স্থানীয়রা। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে দোকানের কাজ সেরে সেখানেই ঘুমাচ্ছিল নুরুল ইসলাম ও তার দোকানের কর্মচারী। এক পর্যায়ে গভীর রাতে দোকানের মালিক নরুল ইসলামকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় এই কর্মচারী। সকালে দোকান না খুললে স্থানীয়রা তার দোকানের র‌্যালিং ভেঙ্গে তাকে গলা কাটা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। রাঙ্গুনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। হত্যাকারী কর্মচারী পলাতক রয়েছে বলে জানায় পুলিশ। তবে তার নাম ঠিকানা কিছুই জানে না বলে জানায় নিহতের পরিবার ও স্থানীয়রা।

রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, হত্যাকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। হত্যাকারী পলাতক রয়েছে। এই ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত