টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে পুলিশকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা: দুই ডাকাত গুলিবিদ্ধ

চট্টগ্রাম, ১৫ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাঁও থানার মোহরা এলাকায় ডাকাত সদস্যদের গ্রেপ্তার অভিযানে গেলে পুলিশকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা করেছে ডাকাতদল। এই ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ সময় গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে এই ঘটনা ঘটে। ডাকাত দলের গাড়িচাপায় আহত নগর গোয়েন্দা পুলিশের এএসআই রতন কান্তি দত্তকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ কর্মকর্তা কাজল কান্তি বড়ুয়া জানান, নগরীর চাঁন্দগাঁও থানা এলাকায় পাঁচ সদস্যের একটি ডাকাতদল প্রাইভেটকারে করে নগরীর ভেতরে প্রবেশ করার সময় গোপনসূত্রে খবর পায় গোয়েন্দা পুলিশ।

এই সময় দুটি মোটরসাইকেল নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল মোহরা এলাকায় ডাকাত দলের প্রাইভেটকারটি গতিরোধ করার চেষ্টা করে। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে এবং পুলিশের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে গোয়েন্দা পুলিশের এএসআই রতন কান্তি গাড়িচাপায় আহত হয়। এই পর্যায়ে পুলিশ ডাকাত দলকে লক্ষ্য করে পাল্টা গুলি ছুঁড়লে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়।

পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাত সদস্যকে তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিসহ আটক করতে সক্ষম হয়। তবে প্রাইভেটকার থেকে অপর তিন ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়েছে। তাদের গ্রেপ্তারে গোয়েন্দা পুলিশের অভিযান চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত