টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম-কলকাতা রুটে নভোএয়ারের যাত্রা শুরু

চট্টগ্রাম, ১৪  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):  চট্টগ্রাম-কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারী বিমান সংস্থা নভোএয়ার। চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, যাত্রীদের চাহিদা পূরণে সপ্তাহে তিন দিন চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট পরিচালনা করা হবে। এরপর যাত্রীসেবায় বাংলাদেশ থেকে ব্যাংকক এবং চিয়াংমাইয়ে ফ্লাইট চালু করা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে জানানো হয়, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে প্রোমোশনাল রিটার্ন ভাড়া সর্বনিম্ন ১১,৫৫৫ টাকা (সকল ট্যাক্সসহ) নির্ধারণ করা হয়েছে। প্রতি সোম, বুধ ও শনিবার ফ্লাইট পরিচালনা করা হবে। বিকাল ২টা ৫০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে কলকাতায় স্থানীয় সময় বিকাল ৩টা ৩৫ মিনিটে পৌঁছবে। কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ২০ মিনিটে ছেড়ে সন্ধ্যা ৬টা ০৫ মিনিটে চট্টগ্রামে পৌঁছবে।

১লা ডিসেম্বর থেকে ঢাকা থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে নভোএয়ার। ঢাকা-কলকাতা-ঢাকা রুটে প্রোমোশনাল রিটার্ন ভাড়া সর্বনিন্ম ৯,৯৯৯ টাকা (সকল ট্যাক্সসহ) নির্ধারণ করা হয়েছে। প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও রোববার ফ্লাইট পরিচালনা করছে। বিকাল ২টা ২৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে কলকাতায় স্থানীয় সময় বিকাল ৩টায় পৌঁছে। কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৪টায় ছেড়ে ৫টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত