টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে পৃথক ঘটনায় দুইজন খুন

চট্টগ্রাম, ১৪  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): কক্সবাজারের রামু ও মহেশখালীতে দুর্বৃত্তের হাতে এক দিনমজুর ও ট্রলারের এক চালানদার খুন হয়েছেন। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে রামুর রাজারকূল ও মহেশখালীর মাতারবাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রামুর রাজারকূল ইউনিয়নের সিকদার পাড়ার দিনমজুর আব্দুস শুক্কুর এবং মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের সাতঘর পাড়ার নজির আহমদ (৬০)। নজির মালবাহী ট্রলারের চালানদার ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, বুধবার সকালে রাজারকূল ইউনিয়নের সিকদার পাড়ার হাবিল উদ্দিনের কাছে দিনমজুরির পাওনা টাকা চাইতে যান একই এলাকার আব্দুস শুক্কুর। এ সময় উভয়ের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে হাবিল উদ্দিন ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে তাকে বেদম মারধর করেন। স্থানীয়রা আহত শুক্কুরকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি প্রভাষ।

এদিকে, চট্টগ্রাম-মাতারবাড়ী নৌ- রুটে চলাচলকারী মালবাহী ট্রলারের এক চালানদারকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে জানান মহেশখালী থানার এসআই শাওন দাশ।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে এসআই শাওন বলেন, মঙ্গলবার রাতে চট্টগ্রাম-মাতারবাড়ী নৌ-রুটে চলাচলকারী ট্রলারে চালানদার নজির আহমদ চালান বাবদ পাওয়া টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। রাতের যেকোনও সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে টাকা নিয়ে চলে যায়।

নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই শাওন।

মতামত