টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে সাড়ে ৩ হাজার বোতল ফেনসিডিলসহ আটক ৪

চট্টগ্রাম, ১৪  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):   চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৩ হাজার বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার ও কাভার্ডভ্যান আটক করেছে র‌্যাব-৭।

এ সময় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার ভোরে র‌্যাব সীতাকুণ্ড দারোগা হাট এলাকায় চেক পোস্ট বসিয়ে এ অভিযান চালায়।

আটকরা হলেন, প্রাইভেটকার যাত্রী মো. মোতাহের হোসেন (৩০), মো. রবিউল হাসান (১৯), কাভার্ডভ্যানে থাকা মো. জাকির হোসেন (৩৫) ও খোকন মিয়া (৩৫)। র্যা বের সহকারী পরিচালক (মিডিয়া) সোহেল মাহমুদ এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুমিল্লা থেকে একটি কাভার্ডভ্যান ও একটি প্রাইভেটকারযোগে ফেনসিডিলের একটি বড় চালান চট্টগ্রামের দিকে আসছে- এমন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাতের দিকে র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম এবং সিনিয়র এএসপি শাহেদা সুলতানার নেতৃত্বে র‌্যাব জেলার সীতাকুণ্ড থানার বড়দারোগার হাট এলাকায় চেকপোস্ট বসায়।

এ সময় সন্দেহভাজন একটি কাভার্ডভ্যান ও একটি টয়োটা প্রিমিও প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়ি দুটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু গাড়ি দুইটি সংকেত অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করে।

পরবর্তীতে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে আটক করে। ওই দুই গাড়ির নম্বর (ঢাকা মেট্টো ট-১৮-৮৩৭১ এবং ঢাকা মেট্টো গ-২৯-৩৫৩৫)।

এ সময় প্রাইভেটকার ও কাভার্ডভ্যান থেকে সাড়ে ৩ হাজার ফেনসিডিলসহ চারজনকে আটক করা হয়। উদ্ধার ফেনসিডিলের আনুমানিক মূল্য ২৮ লাখ টাকা। জব্দ এসব মাদক গাড়ি দুটি এবং আটক চারজনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত