টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি-সাকিবরা

চট্টগ্রাম, ১০ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): আসন্ন নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে ক্যাম্প করতে শনিবার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবালরা। এর আগে গত বৃহস্পতিবার রাতে মুশফিকুর রহীমের নেতৃত্বে ২৩ সদস্যের দলের একাংশ অস্ট্রেলিয়া গেছে। এবার মাশরাফির সঙ্গে দলের বাকি ক্রিকেটাররা ঢাকা ছাড়বেন।

মাশরাফির নেতৃত্বে শনিবার রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন, সাকিব আল হাসান, তামিম ইকবাল, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, তানভীর হায়দার ও মেহেদী মারুফ।

সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ। সেখানে বিগ ব্যাশের দল সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্সের সঙ্গে দুটো টি-টুয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্য রওনা হবেন মাশরাফি-মুশফিকরা। সেখানে ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ। এই সফরে ৩ ওয়ানডে, ৩ টি-টুয়েন্টি ও দুই টেস্টের সিরিজ খেলবে টাইগাররা।

নিউজিল্যান্ডে ২২ ডিসেম্বর একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশের। তার আগেই ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করা হবে। এরপর দ্বিতীয় ওয়ানডের পর টি-টুয়েন্টি দলও দিয়ে দেবে বোর্ড। দ্বিতীয় টি-টুয়েন্টির পর ঘোষিত হবে টেস্ট স্কোয়াডে।

প্রস্তুতি ক্যাম্পের দল:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন, তানভির হায়দার ও মেহেদী মারুফ।

স্ট্যান্ড বাই: শাহরিয়ার নাফীস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন।

মতামত