টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে কিশোরীর রহস্যজনক মৃত্যু!

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ০৯  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রামের মিরসরাইয়ে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই কিশোরীর নাম শারমিন আক্তার (১৭)। সে ইছাখালী ইউনিয়নের ভাংনী গ্রামের রৌশন মিয়ার কন্যা। শুক্রবার ( ৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে এঘটনা ঘটে।

শারমিনের আত্মীয় সলিমুল্লাহ জানান, ইছাখালী ইউনিয়নের ভাংগনী গ্রামের রোসন মিয়া কন্যা শারমিন আক্তার কিছু দিন আগে তার আত্মীয় করেরহাটের পশ্চিম জোয়ার এলাকায় মাহবুল আলমের পুত্র ফখরুল ইসলামের বাড়ি বেড়াতে যান। শুক্রবার সকালে শারমিন মারা গেছে বলে তিনি খবর পান। পরে তারা থানায় ছুটে আসেন। এসে শারমিনকে দেখতে পান। শারমিনের গলায় দাগ রয়েছে। এছাড়া শারমিনকে যে উদ্ধার করেছে সে তাকে শারমিনের যোনাঙ্গে রক্তের দাগ রয়েছে বলে জানান। তিনি শারমিনকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতা মেয়ের বাবাকে ডেকে নিয়ে বিষয়টি মীমাংসা করে ফেলেছেন।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, শারমিন তার আত্মীয় বাড়িতে আত্মহত্যা করেছে বলে তিনি শুনেছেন। এছাড়া শারমিনকে চেয়ারম্যান, পুলিশ ও স্থানীয়দের উপস্থিতিতে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে ওড়না খুলে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামানো হয়। এর আগে শারমিনের দুই বোনকে ফখরুল ইসলামের পরিবার বড় করে বিয়ে দেন বলে তিনি জানান।

জোরারগঞ্জ থানার জেষ্ঠ্য উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, প্রাথমিক অবস্থায় শারমিন আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানতে পারবেন।

মতামত