টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আটক হুজির ৫ সদস্যের বিরুদ্ধে তিন মামলা

চট্টগ্রাম, ০৯  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রামে গ্রেপ্তার হরকাতুল জিহাদের (হুজি) পাঁচ সদস্যের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।

বৃহস্পতিবার গভীর রাতে নগরীর আকবর শাহ থানায় র‌্যাবের উপ-সহকারী পরিচালক এম জি রাব্বানী বাদী হয়ে পৃথক ৩টি মামলা দায়ের করেন।

আকবর শাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) সদীপ কুমার দাশ শুক্রবার সকালে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত পাঁচ জঙ্গির বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ, বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ এবং সন্ত্রাস দমন আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আজ বিকেলে হুজির পাঁচ সদস্যকে আদালতে তোলা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের আকবর শাহ থানা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়ে তিন ব্যক্তিকে আটক করে র‍্যাব। এ সময় চারটি হাত গ্রেনেড, দুটি পিস্তল ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।এই অভিযানের আগে আকবর শাহ থানার আওতাধীন একে খান এলাকা থেকে জঙ্গি সন্দেহে দুই ব্যক্তিকে আটক করে র‍্যাব। আটক করা ব্যক্তিদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের মুকিম তালুকদারের বাড়ি ঘিরে অভিযান চালায় র‍্যাব।

মতামত