টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফয়’স লেকে কুটুম্ববাড়ির তৃতীয় শাখা উদ্বোধন হচ্ছে ১৪ ডিসেম্বর

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৯ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):  চট্টগ্রামের রেস্টুরেন্ট জগতের পরিচিত ও প্রসিদ্ধ কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানী হাউজের ৩য় শাখা উদ্বোধন হচ্ছে আগামী ১৪ ডিসেম্বর। শহরের অন্যতম পর্যটন ও বিনোদন কেন্দ্র ফয়’স লেকে সম্পুন্ন শীতাতপ নিয়ন্ত্রীত এই রেস্তোরা এখন উদ্বোনের অপেক্ষায় রয়েছে। উদ্বোধনকে ঘিরে ইতমধ্যে সকল কাজ সম্পন্ন হয়েছে। কুটুম্ববাড়ির একে খাঁন ও অলংকার শাখার মতো এখানেও বৈচিত্রময় নান্দনিক ডিজাইন করা হয়েছে।

জানা গেছে, পরিস্কার পরিচ্ছন্নতা, উন্নত ও নির্ভেজাল খাবারের জন্য অল্প দিনের মধ্যে বিভিন্ন মহলের প্রশংসা কুড়িয়েছে কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানী হাউজ।

২০১৪ সালে প্রতিষ্ঠিত হয় এই প্রতিষ্ঠান গ্রাহকদের শতভাগ সেবা দেওয়ার মাধ্যমে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এই রেস্তোরাতে বাংলা খাবার, থাই ও চাইনীজ খাবার পরিবেশন করা হয়। বুফে খাওয়ার ব্যবস্থা রয়েছে।এছাড়া অ্যালাকার্টে মেনুর মাধ্যমেও খাবার পরিবেশন করা হয়।রেগুলার সার্ভিসের পাশাপাশি এখানে পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে।

কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজ এর পরিচালক মোঃ আশরাফুল আহসান রাকিব বলেন, চট্টগ্রামের মধ্যে অন্যতম পর্যটন কেন্দ্র হলো ফয়’স লেক। এখানে প্রতিদিন দেশ বিদেশের প্রচুর পর্যটক আসেন। তাই বিষয়টি গুরুত্ব দিয়ে এখানে আমাদের ৩য় শাখা উদ্বোধন করতে যাচ্ছি। কুটুম্ববাড়ির অন্যান্য শাখার মতো এখানেও অত্যান্ত আন্তরিকতার সাথে সুশৃংখল, সুন্দরভাবে তাজা ও সতেজ খাবার তৈরী করে গ্রাহকদের সেবা দিবো ইনশাআল্লাহ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত