টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শনিবার তোলা হবে দিয়াজের লাশ

চট্টগ্রাম, ০৮  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফার চৌধুরীর মরদেহ পুনরায় ময়নাতদন্তের জন্য শনিবার (১০ ডিসেম্বর) ভোরে কবর থেকে তোলা হবে। এজন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে তদন্তের দায়িত্বে থাকা সিআইডি।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির চট্টগ্রাম জোনের সহকারী পুলিশ সুপার অহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দিয়াজের মরদেহ শনিবার ভোর ৫টা-৬ টার দিকে তার মরদেহ তোলা হবে। প্রস্তুতি হিসেবে এ জন্য অ্যাম্বুলেন্সও ঠিক করা হয়েছে। পাশাপাশি হাটাহাজারী উপজেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট, থানার ওসি, তদন্ত কর্মকর্তা ও আত্মীয়-স্বজনকে বিষয়টি জানানো হয়েছে।

মরদেহ তোলার পর অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হবে বলে জানান তিনি।

দিয়াজের বড় বোন জুবাঈদা সরোয়ার চৌধুরী নিপা বলেন, শনিবার সকালে দিয়াজের মরদেহ তোলা হবে বলে মামলার তদন্ত কর্মকর্তা আমাকে ফোন করে জানিয়েছেন।

এর আগে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে তদন্তের জন্য দিয়াজের মরদেহ তোলার আদেশ দেন।একইসঙ্গে তিন সদস্যের বিশেষজ্ঞ টিম গঠন করে ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধানকে নির্দেশ দেয়া হয়।

গত ২০ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝ‍ুলানো অবস্থায় দিয়াজের মরদেহ দেখা যায়। রাত সাড়ে ১২টায় পুলিশ মরদেহ উদ্ধার করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত