টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম থেকে অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার

চট্টগ্রাম, ০৮  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকা থেকে অপহৃত এক শিশুকে কক্সবাজারের চকরিয়া থেকে উদ্ধার করেছে বোস্তামি থানা পুলিশ। একইসঙ্গে মূল অপহরণকারীসহ দুজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে চকরিয়া সদর উপজেলা থেকে জান্নাতুল ফেরদৌস মাহি নামে দুই বছরের ওই শিশুকে উদ্ধার করা হয় বলে বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, বায়েজিদ থানার বাংলাবাজার এলাকায় থাকেন মাহির মা-বাবা। বুধবার রাতে তাদের সঙ্গে ‘সাবলেট’ হিসেবে থাকা সোহেল শিশু মাহিকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মাহির বাবা রড মিস্ত্রি আর মা পোশাক শ্রমিক। তাদের সাথে এক মহিলা কয়েক মাস ধরে সাবলেট হিসেবে থাকতেন। দেড় মাস আগে ওই মহিলার স্বামী পরিচয়ে সোহেল ওই বাসায় উঠে তার পরিচয় দেন সুমন নামে।

সোহেল তার ভাইকে বিকাশে টাকা পাঠানোর কথা বলে বুধবার বিকালে মাহির বাবা আশিকের কাছ থেকে মোবাইলের সিম ও মাহিকে নিয়ে বাসা থেকে বের হয়।বাসায় ফিরতে দেরি হওয়ায় তারা বিভিন্নভাবে সোহেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়। রাত ১০টার দিকে ওই নম্বর থেকে ফোন করে সোহেল মাহিকে ফেরৎ দেওয়ার জন্য ৫০ হাজার টাকা দাবি করে।

ওসি মহসিন বলেন, অভিযোগ পেয়ে বায়েজিদ বোস্তামী থানা পুলিশের একটি দল কক্সবাজারের চকরিয়া থেকে মাহিকে উদ্ধার করে ও অপরহরণকারী সোহেলসহ দুজনকে গ্রেপ্তার করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত