টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ০৮  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):  খাগড়াছড়ির রামগড় ৮ ডিসম্বর হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের এই দিনে অকুতোভয় মুক্তিসেনা ও ভারতীয় মিত্র বাহিনীর সম্মিলিত আক্রমনে পাকহানাদার বাহিনী কে পরাস্থ করে রামগড়ের বুকে স্বাধীন বাংলার লাল সবুজের পতাকা উত্তোলন করে রামগড়কে শত্রুমুক্ত ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যেগে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী, শিশু-কিশোর ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে উপজেলা প্রশাসন হতে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় ভাস্কার্যে পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে আলোচনা সভা অংশ নেয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তামান্না নাসরীন উর্মীর সভাপতিত্বে র‌্যালি ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার রামগড় সার্কেল কাজী হুমায়ুন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনসুর আহাম্মদ, জেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার মফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব কাজী নুরুল আলমসহ প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত