টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রাম, ০৬  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রামের বোয়ালখালীতে সুমনা প্রসাদ দাশ (১৭) নামে এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী অধীর বাবুর ভাড়া বাসা থেকে স্থানীয়রা সংজ্ঞাহীনবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মারা যায়।

নিহত সুমনা প্রসাদ দাশ কানুনগোপাড়া স্যার আশুতোষ কলেজের ব্যবসা শিক্ষা বিভাগের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে নগরীর চান্দগাঁও থানার পূর্ব মোহরা এলাকার রাম প্রসাদ দাশের বড় মেয়ে। রাম প্রসাদ দাশ নগরীর আজিম গ্রুপে চাকুরী করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. কবির সুমনাকে মৃত অবস্থায় আনা হয় উল্লেখ্য করে জানান, কি কারণে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

স্খানীয়রা জানান, গত চার বছর ধরে সুমনার মা জোসনা দাশ বোয়ালখালীতে আশা নামক একটি এনজিও সংস্থা চাকুরি করার কারণে বোয়ালখালীতে ভাড়া বাসা নিয়ে থাকেন।

সুমনার বাবা রাম প্রসাদ দাশ জানান, গতকাল সোমবার রাতে এক সাথে খাবার খেয়ে টিভি দেখেছিলেন। সকালে সুমনা কলেজ যাবার জন্য টাকা নিয়েছিল। দুপুর প্রতিবেশীদের কাছে তিনি খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন।

প্রতিবেশীরা জানান, দুপুর ১২টার দিকে বাসায় সুমনা কলেজ থেকে ফিরে আসে। এরপর একটি চিৎকার শুনি। এর প্রায় ঘন্টা খানেক পর সুমনাকে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। তবে কি অবস্থায় সুমনাকে হাসপাতালে আনা হয় সে বিষয়ে মুখ খুলেননি প্রতিবেশীরা।

সুমনার মা জোসনা দাশ জানান, সকালে ছোট মেয়ে গল্পকে নিয়ে বোয়ালখালী উপজেলার অলিবেকারীর আশা কার্যালয় চলে যাই। মেঝো মেয়ে তুষিও বিদ্যালয়ে চলে যায়। সুমনা কলেজের উদ্দেশ্যে বেড়িয়ে পড়ে। এরপর দুপুরে এ সংবাদ জানতে পারি।

এদিকে খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ সুমনার লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক খলিলুর রহমান বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। সুমনার লাশের গলার দুপাশে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সঠিক কারণ নির্ধারণে তদন্ত চলছে। লাশ মর্গে প্রেরণ করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত