টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা আর নেই

jayalalithaalচট্টগ্রাম, ০৬  ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):ভারতের তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা আর নেই। সোমবার রাতে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

এর আগে রোববার সন্ধ্যায় তামিলনাড়ুর এই মুখ্যমন্ত্রী হার্ট অ্যাটাকে আক্রান্ত হলে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়। খবর এনডিটিভি

রোববার জয়ললিতার শারীরিক অবস্থার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই চেন্নাইয়ের হাসপাতালের বাইরে তার ভক্তদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। শুধু জয়ার ভক্তরাই নয়, দলের নেতাকর্মী, আমজনতা সবারই গন্তব্য ছিল অ্যাপোলো হাসপাতাল। পরিস্থিতি সামাল দিতে চেন্নাইয়ের স্কুলগুলো ছুটি ঘোষণা করা হয়।

এদিকে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনকের খবর শুনে তার এক ভক্ত হার্ট অ্যাটাকে মারা গেছেন। এরআগে, গত ৬ অক্টোবর কোয়েম্বাটোরে জয়ললিতার মৃত্যুর গুজব শুনে ৪৭ বছর বয়সী এক জয়া ভক্ত মারা যান।

বেশ কয়েক মাস ধরেই চেন্নাইয়ের এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। গত সেপ্টেম্বরে শারীরিক অবস্থা কিছুটা ভালো হওয়ায় জনসম্মুখে আসেন তিনি। খুব দ্রুতই তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলে আশা করা হচ্ছিলো। কিন্তু রোববার রাতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হলেন জয়ললিতা।

সাবেক এই চলচ্চিত্র তারকা তিনবার নির্বাচিত হয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। রাজনীতিতে প্রবেশ করার আগে দক্ষিণী সিনেমার ডাকসাইটে অভিনেত্রী ছিলেন জয়াললিতা, তামিল-তেলেগু-কানাডা ভাষায় বহু হিট ছবি উপহার দিয়েছেন তিনি। বেশ কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেন তিনি।

মতামত