টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আই আই ইউ সি বিজনেস ফ্যাকালটিতে চলছে Intra-department ক্রিকেট টুর্নামেন্ট

15281134_1803464539916260_543273063_nচট্টগ্রাম, ০৩ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস): “Cric-IIUC’16 winter version: Scoops presents “CRIC-IIUC’16 winter versin ” এই শিরোনামে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর বিজনেস ফ্যাকালটি এর অন্যতম ক্লাব আই আই ইউ সি বিজনেস ক্লাব” আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের জমকালো উদ্বোধন হয়  গত ২৮ শে নভেম্বর।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্যাকালটি অব বিজনেস স্টাডিজ এর সম্মানিত ডিন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী।

নাসির উদ্দিন এর সঞ্চালনাই সকাল ১০ টায় বিজনেস ক্লাব এর জেনারেল সেক্রেটারি রোহান আল ফারুক এর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিপার্টমেন্ট অব বিজনেস এডম্যনিসটট্রেশান এর কোঅরডিনেটর ও সহকারী অধ্যাপক জুনায়েদ কবির, সহকারী প্রকটর ও সহকারী অধ্যাপক জাহেদ হোসেন ভুঁইয়া। আরও উপস্থিত ছিলেন শাহানূর আজাদ চৌধুরী ও শাহাব উদ্দিন, সহকারী অধ্যাপক, ডিপার্টমেন্ট অব বিজনেস এডম্যনিসটট্রেশান । প্রধান অতিথির বক্তব্যে পড়া লেখার পাশাপাশি খেলাধূলা ও যে ছাত্রদের মেধা বিকাশে সম্পূরক ভূমিকা পালন করে এবং শিক্ষা বান্ধব পরিবেশ তৈরীতে সহায়ক এই বিষয়টি আলোকপাত করেন।

অনান্য বক্তারা ও তাদের বক্তব্যে এই আয়োজন কে উৎসাহিত করেন এবং সার্বিক সহায়তা করার অঙ্গীকার প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল দলের খেলোয়াড়সহ বিজনেস ফ্যাকালটির ছাত্রবৃনদ , কালচারাল ক্লাব এর সদস্য সচিব হামিদ হাসান এলাহী , সাবেক জেনারেল সেক্রেটারি ফরহাদ ও নাছির উদ্দীন, ও বিজনেস ক্লাব এর সকল নির্বাহী সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। বিজনেস ক্লাব এর প্রেসিডেন্ট ও সহযোগী অধ্যাপক মুহাম্মদ রাকিবুল কবির ছুটিতে দেশের বাইরে থাকায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে দায়িত্বশীল সূত্রে জানা যায়। এই টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহণ করে। শেষ খবর পাওয়া পর্যন্ত টুর্নামেন্ট এর কোয়ার্টার ফাইনাল পর্যন্ত খেলা শেষ হয়েছে। খুব দ্রুত জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হবে বলে জানাই বিজনেস ক্লাব এর জেনারেল সেক্রেটারি রোহান আল ফারুক। উক্ত টুর্নামেন্টে টাইটেল স্পন্সর হিসেবে Scoops, কো- স্পন্সর হিসেবে Mavis, Crush cafe, Bangladesh student council, নিউ বুক পার্ক এবং মিডিয়া পার্টনার হিসেবে সিটিজিটাইমস.কম ও ব্লগবাড়ি.নেট, Creative পার্টনার হিসেবে সার্জ ফাউন্ডেশন এর সাথে চুক্তি স্বাক্ষরিত হয় বলে জানাই বিজনেস ক্লাব এর মিডিয়া এবং কমিউনিকেশন বিভাগ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত