টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সংসার ভাঙল সারিকার

saচট্টগ্রাম, ০৩ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস)::   জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে। গত নভেম্বরে স্বামী মাহিম করিমের সঙ্গে ছাড়াছাড়ি হয় সারিকার।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই সারিকার সঙ্গে তার স্বামীর মনোমালিন্য চলছিল। মিডিয়াতে কাজ করা নিয়ে এ মনোমালিন্যের সূত্রপাত বলেও জানা গেছে।

সারিকা বলেন, “বৈবাহিক কিংবা ঘর ভাঙার বিষয় নিয়ে কিছুই বলতে চাই না। যদি কিছু জানাতে হয় আরো পরে জানাবো।”

তিনি বলেন, “আমি বর্তমানে আগের মতো আবারো নাটক-বিজ্ঞাপনে মনোযোগী হয়েছি। এ বিষয় নিয়ে কথা বলুন, অন্য কিছু না। আগামীতে আরো বেশি বেশি কাজ করবো।”

২০০৬ সালে একটি মোবাইল কোম্পানির মডেল হয়ে সবার নজর কাড়েন সারিকা। এর চার বছর পর আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।

সারিকা অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে মোহন খানের ‘রাধা তুমি কার’, এস এ হক অলিকের ‘গেন্দুচোরা ও প্রেমকাহিনী’, হিমেল আশরাফের ‘প্রেমের বেদনা’, চয়নিকা চৌধুরীর ‘আহা বালিকা’ ও বিকেলে সোনা রোদ’, সাইফ চন্দনের ‘একটু বোকামি অনেকটা পাগলামী` ইত্যাদি।

২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোল জুড়ে আসে এক কন্যা সন্তান।

২০০৭ সালে এক র‍্য্যাম্প শোতে সারিকাকে প্রথম দেখেন মাহিম করিম। সেদিনই ভীষণ ভালো লেগে যায় এই মেয়েটিকে। কিছুদিন বাদেই সারিকার সঙ্গে বন্ধুত্ব হয়ে যায়। ২০১৩ সালে এসে মাহিম অনুভব করেন সারিকা কেবল একজন বন্ধু নন। ভনিতা না করে তিনিই প্রথম সারিকাকে ভালোবাসার কথাটা জানিয়ে দেন।

প্রিয় বন্ধুর ভালোবাসার প্রস্তাবে সারিকা প্রথমে ভীষণ অবাক হয়েছিলেন।

মতামত