টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে মুন্নির মেরুদন্ড কেটে দেয়া সেই বখাটে গ্রেপ্তার

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ০২ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের মিরসরাইয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ফারজানা আক্তার মুন্নি নামের এক তরুণীকে মেরুদন্ড কেটে দেয়া যুবক বখাটে মোজাম্মেল (২৫) অবশেষে গ্রেপ্তার হয়েছেন। ঘটনার পর থেকে দীর্ঘ ৫ মাস পালিয়ে থাকলেও আইনের হাত থেকে শেষ রক্ষা হয়নি তার। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত আটার দিকে চট্টগ্রামের কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ ‘এমবি উনিশা’ থেকে গ্রেপ্তার করা হয়েছে। মুন্নিকে কুপিয়ে আহত করার ঘটনায় তার পিতা জাফর আহাম্মদ বাদি মিরসরাই থানায় একটি মামলা (নং ২) দায়ের করেন। গ্রেপ্তারকৃত মোজাম্মেল উপজেলার গড়িয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র।

মিরসরাই থানার জৈষ্ঠ উপ-পরিদর্শক সফিকুল ইসলাম জানান, ঘটনার পর থেকে মোজাম্মেল এলাকা ছেড়ে জাহাজে চাকুরী নেয়। অনেক কষ্টে গোপন সংবাদের ভিত্তিতে পিবিআই‘র ( পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন) সহযোগীতায় বৃহস্পতিবার রাতে কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ এমবি উনিশা থেকে আটক করেছি। আজ শুক্রবার তাকে আদালতে নেয়া হবে।

প্রসঙ্গত, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মোজাম্মেল গত ২৯ জুন প্রতিবেশি ফারজানা আক্তার মুন্নিকে কুপিয়ে মারাত্মক আহত করে বখাটে মোজাম্মেল। সেই থেকে আর উঠে বসতে পারেনি মুন্নি। কখনও উঠে দাঁড়াতে পারবে কি-না, সেই নিশ্চয়তাও দিতে পারছেন না চিকিৎসকেরা। মৃত্যুপথযাত্রী মুন্নীর চিকিৎসা চলছে সাভারের পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি)।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত