টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিশেষ দোয়ায় কামনা: আমৃত্যু প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা

চট্টগ্রাম, ০২ ডিসেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: হাঙ্গেরি সফরের সময় অল্পের জন্য বিমান দুর্ঘটনার কবল থেকে বেঁচে যাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বায়তুল মোকাররমে বিশেষ দোয়া করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের আজানের আগেই একবার দোয়া করা হয়।

দোয়ায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এবং শেখ হাসিনা যেন আমৃত্যু বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকেন এমন দোয়া করা হয়। শত শত মুসলমান দোয়ায় অংশ নেন। জুমার নামাজের পর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এর আগে দুপুর ১২টায় ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে হিন্দু সম্প্রদায়, সকাল সাড়ে ১০টায় মেরুল বাড্ডা আন্তর্জাতিক বৌদ্ধ মন্দিরে বৌদ্ধ সম্প্রদায় এবং সকাল ৯টায় মিরপুরের সেনপাড়ায় বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘে বিশেষ প্রার্থনার আয়োজন করে। এসব প্রার্থনার প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়।

গত রবিবার হাঙ্গেরি যাওয়ার সময় প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে যান্ত্রিক গোলযোগ দেখা দিলে সেটি তুর্কমেনিস্তানে জরুরি অবতরণ করে। চার ঘণ্টা পর ত্রুটি সারিয়ে বিমানটি আবার হাঙ্গেরির উদ্দেশে রওনা করে। তিন দিনের সফর শেষে গত বুধবার রাতে অন্য একটি বিমানে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুর্ঘটনার কবল থেকে বেঁচে যাওয়ার পর প্রধানমন্ত্রীর জন্য শুক্রবার সারাদেশের প্রতিটি মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করে আওয়ামী লীগ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত