টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জন্মদিনে মহিউদ্দিনকে শুভেচ্ছা জানাল নাছির

nasirচট্টগ্রাম, ০১ ডিসেম্বর  ২০১৬ (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৭২তম জন্মদিনে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানাতে গিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে মহিউদ্দিন চৌধুরীর চশমাহিলস্থা বাসভবনে যান আ জ ম নাছির। এসময় মহিউদ্দিনকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানান এবং তাকে মিষ্টিমুখ করান আ জ ম নাছির।

এদিকে, জন্মদিনে মহিউদ্দিনকে শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার সকাল থেকে তার বাসায় মানুষের ঢল নামে।  দুপুরে মহিউদ্দিনের বাসভবন লোকে লোকারণ্য হয়ে উঠে।

এক সময় নিজের ৭২তম জন্মবার্ষিকীকে সবার শুভেচ্ছা নিয়ে তিনি বলেছেন  “টিল ডেথ, আই উইল ডু ফর দ্য পিপল অব চিটাগং, চট্টগ্রামের মানুষকে আমি ভালোবাসি,”।

শুভেচ্ছা জানাতে গিয়ে আ জ ম নাছির উদ্দিন বলেন, শ্রদ্ধাভাজন মহিউদ্দিন ভাই আমাদের শুভ কর্মপথের পাথেয়। তার নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সুসংহত। মহান আল্লাহ দরবারে তার দীর্ঘায়ু কামনা করছি।

এদিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য দলীয় ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মহিউদ্দিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট সুনীল কুমার সরকার, খোরশেদ আলম সুজন, এম.জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ন সাধারন সম্পাদক এম.রেজাউল করিম চৌধুরী, বদিউল আলম, এম.এ রশিদ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ চৌধুরী সমশের, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত