টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দরনগরীর দুই প্রবেশপথে সতর্কতা জারি

চট্টগ্রাম, ২৯  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) নগরীর দুটি স্পর্শকাতর প্রবেশপথে রোহিঙ্গা অনুপ্রবেশের আশংকায় অতিরিক্ত সতর্কতা জারি করেছে। এছাড়া বাকি প্রবেশপথগুলোতেও সতর্কতা অবলম্বনের পরামর্শ দেয়া হয়েছে কর্তব্যরত পুলিশ সদস্যদের।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সিএমপি কমিশনার মো.ইকবাল বাহার সতর্কতা জারির বিষয়টি জানিয়েছেন।

দুই প্রবেশপথে থাকা সার্বক্ষণিক চেকপোস্টে অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছে  জানিয়ে তিনি বলেন, রোহিঙ্গা অনুপ্রবেশের ঝুঁকি আছে দুইটি প্রবেশপথে। একটি শাহ আমানত সেতু, আরেকটি কালুরঘাট। দুই প্রবেশপথেই আমাদের সার্বক্ষণিক চেকপোস্ট আছে। এখন আমরা বলেছি অতিরিক্ত সতর্ক থাকতে। কোনভাবেই যেন রোহিঙ্গারা নগরীতে আসতে না পারে, সেটা নিশ্চিত করতে অতিরিক্ত ফোর্সও পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রমতে, শাহ আমানত সেতুর দুই প্রান্তে কর্ণফুলী থানা ও বাকলিয়া থানার পৃথক চেকপোস্টে সাতজন করে অতিরিক্ত সদস্য দেয়া হয়েছে। কালুরঘাট সেতুর উত্তর প্রান্তে ‍চান্দগাঁও থানার মোহরা এলাকায় পুলিশের নিয়মিত চেকপোস্টেও সাতজন অতিরিক্ত সদস্য দেয়া হয়েছে।এর বাইরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আকবর শাহ থানার সিটি গেইট, চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের বায়েজিদ বোস্তামি থানার অক্সিজেন মোড়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চান্দগাঁও থানার মোহরা এলাকায়ও পুলিশকে সতর্ক থাকার জন্য বলেছেন সিএমপি কমিশনার।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত