টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ইয়াবাসহ এএসআই আটক

চট্টগ্রাম, ২৭ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): একটি প্রাইভেটকারে যাওয়ার সময় ১৭শ পিস ইয়াবাসহ চট্টগ্রামের বাকুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিদওয়ানকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।আটক অন‌্য দুজন হলেন- জেরিন ও জিল্লুর। তাদের ব‌্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়।

শনিবার সন্ধ্যার দিকে নিউ মার্কেট এলাকা সংলগ্ন অমরচাঁদ রোড থেকে বাকলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিদোয়ানুল ইসলামসহ ওই তিনজনকে আটক করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার কর্মকর্তারা জানিয়েছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের গোয়েন্দা শাখার সহকারী পরিচালক জিল্লুর রহমান  বলেন, “প্রাইভেট কারসহ আমরা তিনজনকে ১৭০০ ইয়াবাসহ আটক করেছি।এই ঘটনায় কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলার কথা মধ‌্যরাতে জানান তিনি।পুলিশ সদস্যসহ তিনজনকে আটকের পর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে যান।

এ বিষয়ে নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোস্তাইন বিল্লাহ বলেন, পুলিশের একজন এএসআই আটক হয়েছেন জেনে ঊর্ধ্বতন কর্মকর্তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এসেছি। এসে রিদওয়ানকে পেয়েছি। রিদওয়ান বলছেন ইয়াবা আটকের জন্য সেখানে গিয়েছিলেন। বিষয়টি খতিয়ে দেখছি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত