টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ইয়াবা ও মানবপাচারকারীর তথ্য দিলে পুরষ্কার : এমপি বদি

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

teknafচট্টগ্রাম, ২৪  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে আওয়ামীলীগের নৌকা প্রতিক দিয়েছিলেন সে মর্যাদা অক্ষুন্ন রেখেছি। জননেত্রী ও জনগণের সম্মান ক্ষুন্ন করিনি। আমি একজন বৈধ ব্যবসায়ী। প্রতিটি টাকার রাজস্ব প্রদান করেছি এবং চার বার জেলার শ্রেষ্ট করদাতা নির্বাচিত হয়েছি। দূর্নীতি দমন কমিশন যে মামলা করেছে মহামান্য হাইকোর্টের রায় প্রমান করেছে আমি এমপি বদি দূর্নীতিবাজ নয়।

এমপি বদি দূর্নীতি কমিশনকে প্রশ্ন ছুঁড়ে ও চ্যালেঞ্জ করে বলেন, আমি অবৈধভাবে কোন কন্ট্রাক্টারের কাছ থেকে কি এক টাকা নিয়েছি? ভূমি দস্যু, টেন্ডারবাজী ও অন্যের সম্পদ লুন্ঠন করেছি কি? যাচাই করে দেখুন।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এলাকার উন্নয়নে যখন এগিয়ে যাচ্ছি তখন একটি কুচক্রীমহল ও কতিপয় সাংবাদিক আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে দূর্নীতিবাজ এমপি বানানোর পায়ঁতারা করেছে।

তিনি জনতার উদ্দেশ্যে আরো বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। কারণ একজন কমিশনের ছেলের অবৈধ আবদার রক্ষা না করায় আমার এ দশা। যারা স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের ইয়াবা ও মানবপাচার তালিকা নিয়ে কথা বলেন তাদের উদ্দেশ্যে এমপি বদি বলেন, তালিকা যাচাই বাছাই করুন। তালিকায় শুধু আওয়ামীলীগ নেতা কর্মীদের কে সম্পৃক্ত করা হয়েছে। বিএনপিসহ অন্য দলে কি ইয়াবা ব্যবসায়ী ও মানবপাচারকারী নেই। তাদেরকে কেন ধরা হচ্ছেনা। তিনি মানবপাচারকারী ও ইয়াবা ব্যবসায়ীদের হুঁশিয়ার করে দিয়ে বলেন, আপনারা এলাকা ত্যাগ করুন, নয়তো ব্যবসা ছাড়–ন। আপনাদের জন্য টেকনাফবাসী বদনামে বাগীদার হতে চাইনা।

যারা প্রকৃত ইয়াবা ও মানবপাচারকারীদের চিহ্নীত করে তথ্য প্রদান করবে তাদের নাম গোপন রেখে ১০ হাজার এবং ১৫ হাজার টাকা করে পুরষ্কার দেয়া হবে। এছাড়া তিনি তার সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আগামী জাতীয় নির্বাচনে আবারো তার সমর্থন কামনা করেন।

এসময় উপস্থিত হাজার হাজার জনতা তাকে করতালি দিয়ে শুভেচ্ছা জানান এবং সম্মতি জ্ঞাপন করেন।

২৪ নভেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় কক্সবাজার হয়ে সড়ক পথে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ অফিস কার্যালয় চত্বরে আয়োজিত সংবর্ধনা ও শুকরিয়া সভায় উপরোক্ত কথাগুলো বলেন এমপি বদি। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জাফর আহমদের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ, এড. মাঈন উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, উপজেলা ভাইচ চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাওঃ আজিজ উদ্দিন, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, পৌর যুবলীগের সভাপতি মনজুরুল করিম সোহাগ, উপজেলা মহিলা লীগের সভানেত্রী নাজমা আলম, শাহ আলম মেম্বার, সরওয়ার আলম প্রমূখ।

এর আগে আবদুর রহমান বদি ফুলেল শুভেচ্ছা ও হাজার হাজার জনগণের ভালবাসায় সিক্ত হন। তাকে বরণের জন্য উখিয়া-টেকনাফের প্রধান সড়কে শতশত তোরন নির্মাণ করা হয়েছে। যাহা এতদাঞ্চলের এই প্রথম। পথে পথে লাগানো হয়েছে এমপি বদির ছবি সম্বলিত বিভিন্ন প্রকারে পোষ্টার ও ফেস্টুন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত