টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দুই বছরও সরানো হয়নি ভেঙ্গে যাওয়া বিদ্যুতের খুঁটি, দুর্ঘটনার আশংকা

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

mirsaraiচট্টগ্রাম, ২৪  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের মিরসরাইয়ে ভেঙ্গে যাওয়ার দুই বছর পরেও সরানো হয়নি বৈদ্যুতিক খুুঁটি। এতে করে ঝুঁকির মধ্যে রয়েছে এলাকার কয়েক হাজার মানুষ। চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জোনাল অফিসে বিষয়টি একাধিকবার অবহিত করার পরও তারা কোন প্রদক্ষেপ গ্রহণ করেনি।

জানা গেছে, উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পূর্ব মলিয়াইশ (উকিল টোলা) গ্রামের মানুষের চলাচলের পাশে বৈদ্যুতিক খুঁটি অবস্থিত। গত দুই বছর ধরে খুঁটি ভেঙ্গে থাকলেও পল্লী বিদ্যুৎ ভাঙ্গা খুঁটি সরিয়ে নতুন খুঁটি স্থাপন করেনি।

ওই এলাকার বাসিন্দা মোঃ তাজুল ইসলাম, নজরুল ইসলাম সহ এলাকাবাসী অভিযোগ করেন, খুঁটি ভেঙ্গে যাওয়ার পর নতুন খুঁটি স্থাপনের জন্য পল্লী বিদ্যুৎ অফিসে একাধিকবার অবহিত করলেও তারা কোন প্রদক্ষেপ নেয়নি। দ্রুত খুঁটি সরিয়ে না নিলে যে কোন সময় দুর্ঘটনার আশংকা করছেন তারা।

এই বিষয়ে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর ডিজিএম (ডেপুটি জেনারেল ম্যানেজার) এমাজ উদ্দিন সরদার বলেন, বিষয়টি আমি অবগত রয়েছি। ওই জায়গায় আমাদের লোক গিয়ে পরিদর্শন করে আসছে। দ্রুত পুরাতন খুঁটি সরানোর ব্যবস্থা গ্রহণ করবো।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত