টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ভাইকিংসের শক্তি বাড়াতে শুক্রবার আসছেন গেইল

চট্টগ্রাম, ২৪ নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: চিটাগং ভাইকিংসের শক্তি বাড়াতে শুক্রবার জ্যামাইকা থেকে উড়ে আসছেন মারকাটারি ক্রিকেটের অন্যতম বিজ্ঞাপন ক্রিস হেনরি গেইল।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী রবিবার দিনগত রাতের ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে নামবেন গেইল এবং বিপিএল পুরোটা শেষ করেই দেশে যাবেন এই ব্যাটিং দানব।

উল্লেখ্য, ক্যারিবীয় এ বাঁহাতি ওপেনারের বিপিএলে বিগত আসরগুলোর পারফরম্যান্স দেখে আহলাদে আটখানা হতেই পারেন ভাইকিংস সমর্থকরা। গত তিন আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্স, বরিশাল বার্নাস ও বরিশাল বুলসের হয়ে ১০ ম্যাচ খেলে ৭৭.২৮ গড়ে ১৮৬.৫৫ স্ট্রাইক রেটে করেছেন ৫৪১ রান। ১০ ইনিংসে বিপিএল ক্যারিয়ারে তার রয়েছে তিনটি শতক ও একটি অর্ধশতক।

প্রসঙ্গত, বিপিএল-এ আট ম্যাচে চিটাগং ভাইকিংসের পয়েন্ট ৮। সাত দলের মধ্যে টেবিলে দলটির অবস্থান চতুর্থ। শেষ ম্যাচে বরিশালকে ৭৮ রানের বিশাল ব্যবধানে হারিয়ে কিছুটা স্বস্তিতে তামিম ইকবালের দল। এ স্বস্তি দীর্ঘায়িত করতে এবার ঢাকায় আসছেন টি-টোয়েন্টির মহাতারকা।

গেইলের অতীত রেকর্ড বড় কিছুর স্বপ্ন দেখালেও ভাইকিংস অধিনায়ক তামিম ইকবাল নিশ্চয়ই দলে একক নির্ভরতা চাইবেন না। বিপিএল শুরুর আগেই দলের স্থানীয় জুনিয়র ক্রিকেটারদের তিনি বলেছিলেন, ‘বিদেশি তারকা ক্রিকেটারদের দিকে তাকিয়ে থাকলে চলবে না। তোমরা তাদের ছায়া হয়ে থেকো না, পারফর্ম করে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করো। বাংলাদেশ দল এখন আগের জায়গায় নেই।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত