টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা রাষ্ট্রদূতের

imageচট্টগ্রাম, ২৩  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: চুরি যাওয়া একটি মোবাইল ও তিনটি আইপ্যাডসহ হ্যান্ডব্যাগ ফিরে পাওয়ায় বাংলাদেশের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানেয়ছেন নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি মার্গারেথা ক্যুলেনায়েরে। আজ বুধবার সন্ধ্যায় অ্যাম্বাসি অব দ্য নেদারল্যান্ডস ইন বাংলাদেশের ফেসবুক পেজে ঢাকা মহানগর পুলিশ, বাংলাদেশ সরকার, কাউন্টার ফটো এবং তাদের সব বন্ধুদের ধন্যবাদ জানানো হয়।

এতে বলা হয়, রাষ্ট্রদূতের হারিয়ে যাওয়া হ্যান্ডব্যাগই শুধু নয় ব্যাগের ভেতর থাকা সবকিছুই ফেরত পাওয়া গেছে। বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনীর দলবদ্ধ প্রচেষ্টা বিশেষ করে ঢাকা মহানগর পুলিশের আন্তরিক চেষ্টায় ব্যাগ উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানানো হয়।

ব্যাগ চুরির ঘটনায় আজ বুধবার মালামালসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে ‘ফ্রিডম’ নামের একটি আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান থেকে রাষ্ট্রদূত লিওনি মার্গারেথা ক্যুলেনায়ের ব্যাগটি মালামালসহ চুরি হয়ে যায়। তিনি ওই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন। ব্যাগে রাষ্ট্রদূতের তিনটি আইপ্যাড, একটি মোবাইল ফোন, ব্যাংকের কার্ড, বাসার চাবি ও প্রয়োজনীয় ব্যক্তিগত জরুরি কাগজপত্র ছিল।

কাউন্টার ফটো নামের একটি আলোকচিত্র সংগঠন তার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশি-বিদেশি ১০ জন তরুণ আলোকচিত্রীর তোলা ছবি নিয়ে এ প্রদর্শনীর আয়োজন করেছিল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত