টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দেশে এসে বিয়ে করা হলো না রাউজানের ছেলে সুমনের

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

raozanচট্টগ্রাম, ২৩  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: সংযুক্ত আরব আমিরাত থেকে আগামী ২৯ নভেম্বর দেশে এসে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রাউজানের ছেলে সুমনের। বিয়ের জন্য কেনাকাটা সবি হয়েছে, শুধু সে আসা বাকী ছিল। এরই মধ্যে তার অপর সৌদি প্রবাসী তিন ভাইয়ের একজন ছোট ভাইয়ের বিয়ে উপলক্ষে দেশে এসেছেন। ছেলেকে নিয়ে এমন আরো কত স্বপ্ন ছিল বাবা-মায়ের। সেই স্বপ্ন এখন শোকে পরিণত। লাশ হয়ে হিমঘরে শীতল বাতাসে নিতর দেহখানি পড়ে আছে। বিয়ের পিঁড়িতে বসার জন্য নয়, কবরের স্থায়ী বাসিন্দা হওয়ার জন্য বাক্সে করে দেশে শীঘ্রই ফিরবেন। ভাগ্যের নির্মম পরিহাসের শিকার ওই ব্যক্তির নাম মোহাম্মদ সুমন (২৬)। তিনি চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা গ্রামের জিন্নাত আলী খোন্দকার বাড়ির মোহাম্মদ ওয়াদুদের চতুর্থ পুত্র।

দুবাই প্রবাসী আলমগীর আল ইসলাম ও মো. আলী সুমন জানান, গত সোমবার রাতে এরাবিয়াইন কোর্টইয়ার্ড হোটেল ভবনের নীচতলার একটি দোকানের সাইনবোর্ড লোগানোর কাজ তদারকি করতে গেলে কর্মচারীর হাত থেকে সাইনবোর্ডের কাজে ব্যবহৃত এ্যালুমিনিয়ামের তৈরি জী আই শিট ছুটে তার ঘাড়ে মারাত্মকভাবে আঘাত করলে ঘটনাস্থলে প্রাণ হারান সুমন।

এদিকে বিবাহের জন্য আগামী ২৯ নভেম্বর তার দেশে আসার কথা ছিল। এরই মধ্যে তার অপর তিন সৌদি প্রবাসী ভাই ছোটভাই সুমনের বিয়ে উপলক্ষে দেশে এসেছেন। নিহত সুমনের মৃতদেহ দুবাইয়ের আল গিনিসে পুলিশের হিমঘরে সংরক্ষিত রয়েছে বলে জানা গেছে। তার মৃত্যুর খবর পেয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত