টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হুমকি মোকাবেলায় সেনাবাহিনীকে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

চট্টগ্রাম, ২৩  নভেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: অভ্যন্তরীণ ও বহির্বিশ্বের যেকোনো হুমকি মোকাবেলায় সেনাবাহিনীকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার সিলেটের জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর, ১১ পদাতিক ব্রিগেডসহ ৯টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশের ভেতরে বা বাইরের যেকোনো হুমকি মোকাবেলায় সেনা বাহিনীকে প্রস্তুত থাকতে হবে। এ দেশকে যেন কেউ অবহেলা করতে না পারে সেজন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এর আগে সকাল সোয়া ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওয়ানা দিয়ে পৌনে ১১টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-৭৩৮ ফ্লাইটে তিনি সিলেট পৌঁছান। সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ) এর মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হযরত শাহপরান (রহ) মাজার ও হযরত শাহপরান (রহ) মাজার জিয়ারতের পর দুপুর ১২ টা ৪৫ মিনিটে জালালাবাদ সেনানিবাসে প্রবেশ করেন প্রধানমন্ত্রী।

নামাজ ও মধ্যাহ্ন বিরতি শেষে বিকেল সাড়ে ৩টায় সেখান থেকে রওয়ানা হয়ে বিকাল ৪টায় সিলেট ওসমানী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত